শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সাধারণ ছুটির মেয়াদ বাড়ল ৩০ মে পর্যন্ত

তরফ নিউজ ডেস্ক: করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে আগামী ৩০ মে (শনিবার) পর্যন্ত সরকার ঘোষিত সাধারণ ছুটির মেয়াদ বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বুধবার (১৩ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন তিনি। সাধারণ ছুটি সংক্রান্ত প্রজ্ঞাপন ১৪ মে (বৃহস্পতিবার) জারি করা হবে বলে জানান তিনি।

প্রতিমন্ত্রী বলেন, সাধারণ ছুটি বাড়ানোর সাথে সাথে ঈদে গাড়ি চলাচল কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে। যে যেখানে অবস্থান করছেন সেখানেই ঈদ করবেন।

ঈদে সরকারি চাকরিজীবীদের কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারি-বেসরকারি অফিসসমূহ প্রথম দফায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়। পরবর্তীতে তা কয়েক ধাপে ১৭ মে পর্যন্ত বর্ধিত করা হয়েছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com